চট্টগ্রামের ২৭৮ পরিবারে প্রধানমন্ত্রীর উপহারের নগদ অর্থ সহায়তা বিতরণ

চট্টগ্রামের ২৭৮ পরিবারে প্রধানমন্ত্রীর উপহারের নগদ অর্থ সহায়তা বিতরণ

 

চট্টগ্রাম নগরীর বিভিন্ন পাহাড়ের পাদদেশে বসবাসরত ও অতিবর্ষণে ক্ষতিগ্রস্তঅসহায়, দুস্থ ও হতদরিদ্র ২৭৮ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে।

কোভিড-১৯ জনিত উদ্ভুদ্ধ পরিস্থিতিতে কঠোর লকডাউন চলাকালীন সময়ে চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে আজ সকালে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রত্যেক পরিবারের মাঝে নগদ ১ হাজার টাকা করে তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

এসময় সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী প্রদত্ত উপহারের নগদ ২ লাখ ৭৮ হাজার টাকা ২৭৮ পরিবারের মাঝে বিতরণ করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, করোনা পরিস্থিতিতে কঠোর লকডাউন চলাকালীন সময়ে সমাজের অস্বচ্ছল কেউ যাতে অভুক্ত না থাকে তা দেখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী সমাজের কর্মহীন মানুষের পাশাপাশি পাহাড়ের পাদদেশে বসবাসরত ও অতিবর্ষণে ক্ষতিগ্রস্ত অসহায়, দুঃস্থ, হতদরিদ্র পরিবারকে নগদ অর্থ ও ত্রাণ সহায়তার আওতায় আনা হয়েছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) মো. মাসুদ কামাল, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা, উমর ফারুক, জেলা ত্রাণ কর্মকর্তা সজীব কুমার চক্রবর্তী প্রমূখ। খবর বাসস ।