হুইপ সেলিমকে গুমের হুমকি : পিএসকে কুপিয়ে জখম

huip

জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সিলেট-৫ আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিনকে হত্যা ও গুমের হুমকির পর তার একান্ত সচিবকে (পিএস) কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় পিএস রুহুল আমিন রাজুকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছ।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে সিলেট নগরীর শাহজালাল ব্রিজ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হুইপ সেলিমের ধারণা, যারা তাকে হত্যা ও গুমের হুমকি দিয়েছিল তারাই রাজুর উপর হামলা চালিয়ে থাকতে পারে।
হুইপ সেলিম জানান, তার একান্ত সচিব রুহুল আমিন রাজু বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে বাসে দক্ষিণ সুরমা বাস টার্মিনালে এসে নামেন। রিকশাযোগে টার্মিনাল থেকে শিবগঞ্জ সেনপাড়ার বাসায় ফেরার পথে শাহজালাল ব্রিজ এলাকায় দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়।
একটি মোটর সাইকেলে ৩ জন যুবক এসে তার রিকশার গতিরোধ করে এলোপাতাড়ি কোপাতে থাকে। দুর্বৃত্তদের দায়ের কোপ রাজুর বাম হাত ও বুকে লাগে। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
হুইপ সেলিমের দাবি, তার পরিচ্ছন্ন রাজনৈতিক ক্যারিয়ার ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল ষড়যন্ত্র চালিয়ে আসছে। কয়েক দিন আগে তাকে মোবাইল ফোনে অজ্ঞাত ব্যক্তি গুম ও হত্যার হুমকি দেয়। এ ঘটনায় তিনি গোলাপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন। এই হুমকির পরই তার একান্ত সচিবের উপর হামলার ঘটনা ঘটে।
সিলেট কোতোয়ালী থানার ওসি সুহেল আহমদ জানান, আহত রাজুকে তিনি হাসপাতালে দেখে এসেছেন। এ ঘটনায় এখনো থানায় কোন মামলা হয়নি।