সুশান্ত মৃত্যু তদন্তে নতুন মোড়, চার্জশিটে অভিযুক্ত ৩৩ জন

সুশান্ত মৃত্যু তদন্তে নতুন মোড়, চার্জশিটে অভিযুক্ত ৩৩ জন

 

ভারতীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নতুন মোড়। এবার এনসিবির স্ক্যনার এর আন্ডারে মোট ৩৩ টি নাম। বেশিরভাগ নামই বলিউডের ব্যক্তিত্বদের। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই বলিউডের একাধিক ব্যক্তির নাম জড়িয়ে পড়ে মাদক কাণ্ডে।

শুক্রবার, NDPS আদালতে NCB-র তরফে ১২ হাজার পাতার চার্জশিট জমা করা হয়। এমনকী, চার্জশিটে ৩৩ জন অভিযুক্তের পাশাপাশি ২০০ জন প্রত্যক্ষদর্শীর বয়ান রয়েছে। এরই সঙ্গে,চার্জশিটের ১২ হাজার পাতার হার্ডকপির সঙ্গে এদিন ডিজিটাল ফরম্যাটে ৫০হাজার পাতা জমা করা হয়েছে। আগে মাদক মামলায় দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিং, করিশ্মা প্রকাশ, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর সহ একাধিক তারকাকে মাদক মামলায় জিজ্ঞাসাবাদ করা হয়।

কিন্তু এই সবের মধ্যে সব থেকে বেশি আলোচিত হয় সুশান্ত সিং রাজপুত এর সাথে রিয়া চক্রবর্তীর সম্পর্ক ও সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের কথা। মামলা এতটাই গুরুতর হয়ে ওঠে যে তা এনসিবির ছত্রছায়ায় চলে আসে।

দীপিকা পাডুকোন সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তী তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে জেরা করা শুরু হয়।তাঁদের মোবাইল,এ টি এম কার্ড পর্যন্ত বাজেয়াপ্ত করা হয়েছিল।রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীকে জেলের ঘানি পর্যন্ত টানতে হয়।

কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের কোনো সুরাহা হয় নি। ‘জাস্টিজ ফর সুশান্ত’ বলে ক্যাম্পেইন পর্যন্ত করেছে সুশান্ত সিং রাজপুতের ভক্তকূল। তারপর মৃত্যুর তদন্তের কিনারা না হলেও বলিউডের একাধিক অন্ধকার দিক উঠে এসেছে। খবর – কলকাতা ।

 

Karnaphuli News