শাহরুখ খানের সাড়ে তিন কোটির বাদশাহি ভ্রমণ!

srk-1-655x360

 

অনেকেই স্বপ্ন দেখেন। কেউ কেউ করে দেখান। তেমনই একজন বলিউডের কিং খান। সাড়ে তিন কোটি টাকা দিয়ে একটি বাস উড়িয়ে এনেছেন বিদেশ থেকে। যার জুড়ি এই মূহূর্তে নাকি বলিউডে নেই।

কী আছে এই সুপার ডুপার লাক্সারি বাসে? না না, বরং প্রশ্ন করা ভাল কী নেই এতে? বাসটি লম্বায় ১৪ মিটার। সবমিলিয়ে ভিতরে ২৮০ স্কোয়্যার ফুট জায়গা রয়েছে। মেঝে মোটা কাচের। ছাদ কাঠের। মেঝের নিচে এলইডি আলো ঝলমলিয়ে উঠছে। বাসে চারখানা ঘর রয়েছে। মিটিং রুম, বেড রুম, টয়লেট এবং মেকআপ ও চেঞ্জরুম। যদি কোনও দিন মনে হয় আরো একটা ঘরের বড্ড দরকার। তাও করে ফেলা যাবে। বাসটির ইন্টিরিয়র ডেকরেশন করেছে বিখ্যাত হলিউডি সংস্থা ডিসি স্টুডিও। ডিসি স্টুডিও অত্যাধুনিক হাইড্রলিক প্রযুক্তির মাধ্যমে বাসটিকে এমনভাবে সাজিয়েছে, যে কোনও সময়ে আরও ৮০ স্ক্যোয়ার ফুট জায়গা বের করা সম্ভব।

srk-2

আরও আছে। প্রতিটি ঘরে ওয়াই ফাই সিস্টেম এবং অ্যাপেল টিভি রয়েছে। স্যাটেলাইট টিভি-সহ তিনটি ফোর-কে টেলিভিশন আছে। অসাধারণ একটি সাউন্ড সিস্টেম রয়েছে। যেটির আউটপুট সাউন্ড প্রায় চার হাজার ওয়াট।

বাসে আলো জ্বলবে বাদশার মর্জি মাফিক। একটা সুইচ আছে। সেটি এতটাই টাচ সেনসিটিভ যে, শাহরুখ তাতে আঙুল ছোঁয়ানো মাত্রই সে বুঝে যাবে মালিকের মুড কেমন। মালিক কী চান, নাচতে, বিশ্রাম করতে নাকি পার্টি করতে। ঠিক সেভাবেই একে একে প্রতিটি ঘরে জ্বলে উঠবে এলইডি বাতিগুলো। বাসের টয়লেটে এমন যন্ত্রপাতি আছে যেগুলি বাদশাকে জলে ভিজিয়ে স্নান করাবে। আবার গা মুছিয়েও দেবে।

srk-5

তবে রান্নাঘরটি তুলনায় নেহাতই সাদামাটা। দেশ-বিদেশের কয়েক হাজার রকমের চা-কফি রাখা আছে। যেগুলো বাদশার পছন্দের। আর আছে একটি মাইক্রোওয়েভ। কিন্তু এছাড়া খাওয়া-দাওয়ার পাট বিশেষ নেই। বাসটি সদ্য এসেছে শাহরুখের গ্যারাজে। গৌরী নাকি এখনও বাসে ওঠেননি। দেখা যাক, ঘরণী রান্নাঘরটির হাল ফেরানোর চেষ্টা করেন কি না।