বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

Khun

যশোরের অভয়নগর উপজেলায় বড় ভাই শাহাজান আলীর (৪৮) হাতে খুন হয়েছেন ছোটভাই কামাল হোসেন (৩৫)। শনিবার দুপুরে আম পাড়াকে কেন্দ্র করে পুড়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। এসময় তাদের বাবা আব্দুল মালেক ও কামালের স্ত্রীও আহত হন। অভয়নগর থানার ওসি শেখ নাসিরউদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, পুড়াখালী গ্রামের আব্দুল মালেক মোল্লা সম্প্রতি তার সম্পত্তি থেকে ছোট ছেলে কামাল হোসেনের নামে কিছু জমি কবলা রেজিস্ট্রি করে দেন। তাকে জমি দেওয়ায় শাহাজান আলীর মধ্যে ক্ষোভ ছিল। শনিবার বেলা ১১ টার দিকে কামাল হোসেন ওই জমি থেকে আম পাড়তে যান।
এলাকাবাসী আরও জানান, এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শাহাজান আলী ও তার ছেলে খলিল হোসেন (২০), শামীম হোসেন (১৬), ভাগ্নে হবি সরকার (৪০) ও নিজাম সরকার (৩২) অস্ত্র নিয়ে কামালের ওপর চড়াও হন। তারা কামালকে কুপিয়ে জখম করেন। এসময় বাবা আব্দুল মালেক (৭০) ও কামাল হোসেনের স্ত্রী রাজিয়া বেগমও (৩০) আহত হন। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে কামাল হোসেনের মৃত্যু হয়।
নিহত কামাল হোসেনের প্রতিবেশী মোস্তফা মোল্লা জানান, জমি নিয়ে শাহাজান আলীর সঙ্গে ছোটভাই কামালের মধ্যে বিবাদ চলছিল। আজ আম পাড়তে গেলে শাহাজান আলী ও তার ছেলে এবং ভাগ্নেরা কামাল হোসেন, তার স্ত্রী ও বাবাকেও জখম করেন।

অভয়নগর থানার ওসি শেখ নাসিরউদ্দিন জানান, জমিজমা নিয়ে বিবাদে ভাই, ভাইয়ের ছেলে ও ভাগ্নেদের হাতে কামাল হোসেন খুন হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।