বেসিসের সভাপতি নির্বাচিত হওয়ায় মোস্তফা জব্বারকে কর্ণফুলী নিউজের অভিনন্দন

mostofa jobbar

তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষ বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসের (বেসিস) ২০১৬-২০১৯ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে জয়ী হয়েছেন মোস্তফা জব্বার ও সোনিয়া বশির কবির।

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল অ্যাসোসিয়েশন (বনপা) এর সম্মানিত উপদেষ্টা মোস্তফা জব্বার স্যারের এই জয়ে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন বনপা, চট্টগ্রামের সাংগঠনিক সম্পাদক ও কর্ণফুলী নিউজের সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম।

শনিবার সন্ধ্যায় রাজধানীর কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান আতিক-ই-রাব্বানী।

নির্বাচনে কার্যনির্বাহী কমিটির নির্বাচনে ২২ জন প্রার্থী নির্বাচন করেছেন ৷ ডিজিটাল ব্রিগেড প্যানেলের পক্ষে আনন্দ কম্পিউটার্সের মোস্তফা জব্বার এবং দ্য চেঞ্জ মেকারস প্যানেলের পক্ষে মাইক্রোসফটের এমডি সোনিয়া বশির কবিরের নেতৃত্বে পৃথক দুটি প্যানেলে ৯ জন করে ১৮ জন প্রার্থী অংশগ্রহণ করেন। স্বতন্ত্র হিসেবে লড়েছেন চার প্রার্থী। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল জেনারেল ক্যাটাগরিতে ৩৬৮ ও অ্যাসোসিয়েটে ১৪৮ জনসহ মোট ৫১৬ জন।

কারওয়ানবাজারস্থ বিডিবিএল ভবনের ৫ম তলায় বেসিস অডিটোরিয়ামে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

Do NOT follow this link or you will be banned from the site!