বাঙালি জাতির আলোকজ্জ্বল ভবিষ্যৎ গড়ার আহ্বান জানিয়েছেন সৈয়দ আশরাফুল ইসলাম

ashraf_92274

জাতীয় অগ্রগতি ও উন্নয়নের স্বার্থে সব সংকীর্ণ ভেদাভেদ ভুলে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে সবাইকে জেগে ওঠার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। একইসঙ্গে দিনবদলের সংগ্রামে ইস্পাতদৃঢ় ঐক্য গড়ে তোলার কথা বলেন তিনি।
বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা বলেন সৈয়দ আশরাফুল ইসলাম। দলীয় কার্যালয় থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে তিনি দেশবাসীকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা জানান।
তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ে তোলার সংগ্রামে নবজাগরণ সৃষ্টি করি; গড়ে তুলি বাঙালি জাতির আলোকজ্জ্বল ভবিষ্যৎ।
সৈয়দ আশরাফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাকে বেগবান করতে নতুন বছরে অঙ্গীকার হোক, যুদ্ধাপরাধীদের বিচার কাজ শেষ ও সুশাসন প্রতিষ্ঠা করা।
এদিকে বর্ষবরণে আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। বুধবার দুপুরে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে বর্ষবরণ উপলক্ষে ঢাকা (উত্তর ও দক্ষিণ) মহানগর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে সকাল ৭টায় ঐতিহাসিক বাহাদুর শাহ পার্ক থেকে বঙ্গবন্ধু এভিনিউ পর্যন্ত বর্ণাঢ্য শোভাযাত্রা করবে দলটি। সকাল ১০টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতা ও উপদেষ্টা পরিষদ সদস্যরা দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করবেন।

এছাড়া নববর্ষ বরণ উপলক্ষে দলের শাখা সংগঠন, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বৈশাখী মেলাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করবে। দেশব্যাপী অনুষ্ঠিত এসব কর্মসূচি বাস্তবায়নে স্ব স্ব এলাকায় আওয়ামী লীগের সব স্তরের নেতা-কর্মীদের অনুরোধ জানানো হয়।