প্রেমিকদের দেয়া আইফোন বেচে ফ্ল্যাট কিনলেন তরুণী !

i phone

বয়ফ্রেন্ডদের কাছ থেকে উপহার হিসেবে পাওয়া আইফোন বিক্রি করে তিনি ফ্ল্যাট কিনেছেন বলে অভিযোগ করেছেন অনেকে। এজন্য তিনি ২০ জনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন বলে জানা গেছে ।আলোচিত ওই মহিলার নাম শাওলি(ছদ্মনাম)।

সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিবিসি থেকে জানা যায়, তিনি এক এক করে ২০ জন বয়ফ্রেন্ডের সঙ্গে সম্পর্ক করেছেন। তাঁদের কাছে আবদার করেছেন সদ্য বাজারে আসা আইফোন ৭। বয়ফ্রেন্ডরা মিটিয়েছেন প্রেমিকার আবদার । চিনে আইফোন ৭-এর দাম ভারতীয় মুদ্রায় প্রায় ১.২০ লক্ষ টাকা। বয়ফ্রেন্ডদের কাছ থেকে উপহার হিসেবে পাওয়া আইফোন ৭ বিক্রি করে নতুন ফ্ল্যাট বুক করেন শাওলি।

প্রাউড কিয়াওবা নামে এক ব্লগার জিয়াওলির এই কৌশলটি ফাঁস করে দিয়েছেন। তিনি জানান, তাঁর কোম্পানিরই এক সহকর্মী ২০ জন বয়ফ্রেন্ডকে প্রেমের ফাঁদে ফেলে আইফোন হাতিয়েছেন। ব্লগে লেখা হয়েছে, শাওলি দরিদ্র পরিবারের মেয়ে। ওর একটা বাড়ি খুব দরকার ছিল। ওই আইফোনগুলি ১,২০,০০ ইউয়ানে বিক্রি করেছেন।

দক্ষিণ চিনের শেনঝেনের বাসিন্দা জিয়াওলির এই ‘কাহিনী’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। কেউ কেউ তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন, কেউ বা তাঁকে ‘নির্লজ্জ’ বলে নিন্দা করেছেন। আর এই খবর প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গে শাওলিকে কঠিন পরিস্থিতির মুখে পড়তে হয়েছে। এক সাক্ষাতকারে অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ খারিজ করে দিয়েছেন শাওলি।