প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের নবীনবরণ ও বিদায় অনুষ্ঠান

FB_IMG_1442683919440

মুহাম্মদ সাইফুল ইসলামঃ চট্টগ্রামে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনুষদের ২৩ তম ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে ২২তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় ও ৩১ তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ অডিটোরিয়ামে এই কর্মসূচী পালন করা হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আজম নাসির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য অধ্যাপক ড. অনুপম সেন, বিবিএ অনুষদের সমন্বয়ক অধ্যাপক ড. মোয়াজ্জম হোসেন, বিবিএ অনুষদের সহকারী ডিন ও সহকারী অধ্যাপক মইনুল হক এবং এইচ আর এম বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক সুজন বিশ্বাস। এসময় বিবিএ অনুসদের সম্মানিত সকল শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ব্যক্তব্যে জনাব নাসির শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন এবং সৎ কর্মজীবনের মাধ্যমে এই বিশ্ববিদ্যালয়ের সুনাম ছড়িয়ে দেওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান। তিনি ঈদের পর এই বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের পুনরায় গঠন করার কথা বলেন। পরে বিদায়ী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন।

IMG_20150920_003132_293

এরপর শুরু হয় বিনোদন পর্ব। দেশের জনপ্রিয় ব্যান্ডদল শুন্য, গান গেয়ে সকলকে মুগ্ধ করেন এসময় গানের সাথে নেচে গেয়ে শিক্ষার্থীরা তাদের উল্লাস প্রকাশ করেন।

২২তম ব্যাচের শিক্ষার্থীদের একাংশের সেলফি
২২তম ব্যাচের শিক্ষার্থীদের একাংশের সেলফি