পাহাড়তলী শিশু স্বর্গ আয়োজিত আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

police

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ২১শে ফেব্রুয়ারি রবিবার বিকাল ৫ টায় চট্টগ্রামের বার কোয়াটার এলাকায় পাহাড়তলী শিশু স্বর্গে এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোহাঃ আবদুল জলিল মন্ডল, বিপিএম মহোদয়। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার মহোদয় মুক্তিযুদ্ধে ১৮ জন যুদ্ধ শিশুকে কানাডায় নিয়ে আপন মহিমায় লালন পালন করার মতো মহান কাজ করার জন্য বনি কাপাচিনো’র প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন আজকে এখানে যে শিশুরা উপস্থিত আছে তাদেরও বাবা-মা ছিল, আবার কারো বাবা-মা থেকেও না থাকার মতো। এই সমস্ত শিশুদের দেখাশুনার দায়িত্ব নেওয়ার মতো মহান কাজে সমাজের আরও সামর্থ্যবান ব্যক্তিদের এগিয়ে আসার জন্য আহবান জানান। তিনি বলেন এই শিশুরাই এক সময় দেশের নেতৃত্ব দিবে। তিনি আশা প্রকাশ করেন ২০২১ সালে এদেশে এতিম শিশু শব্দটি আর থাকবে না।

এই অনুষ্ঠানে বনি কাপাচিনো, আন্তর্জাতিক পরিচালক, চাইল্ড হেভেন কানাডা, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) জনাব মোহাম্মদ হাসান ইকবাল চৌধুরী, সহকারী পুলিশ কমিশনার (ডবলমুরিং জোন) জনাব উক্য সিং, মিসেস বন্দনা দাশ, উপ-পরিচালক, সমাজ সেবা কার্যালয়, চট্টগ্রাম’সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সুত্র- সিএমপি