পরিবহন সেক্টরে হয়রানি বন্ধে কঠোর পদক্ষেপ নিচ্ছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ

চট্টগ্রামে বিনোদন কেন্দ্রগুলোতে নিষেধাজ্ঞা জারি করছে পুলিশ

 

পরিবহন সেক্টরে হয়রানি ও নৈরাজ্য বন্ধে কঠোর পদক্ষেপ নিচ্ছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

৬ জুন দুপুরে দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব এস. এম. মোস্তাক আহমেদ খান এর সভাপতিত্বে পরিবহন মালিক ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় একথা বলেন।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার পরিবহন সেক্টরে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সিএমপির পক্ষ থেকে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান।

পরিবহন সেক্টরে হয়রানি ও নৈরাজ্য বন্ধে পরিবহন মালিক ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দকে তিনি সহযোগিতামূলক মনোভাবের সাথে এগিয়ে আসার আহ্বান জানান।

সভায় উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জনাব মোহাম্মদ শহীদুল্লাহ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) জনাব মোঃ তারেক আহম্মেদ।

আরও উপস্থিত ছিলেন, জনাব মৃণাল চৌধুরী, সভাপতি, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন, পূর্বাঞ্চল কমিটি, জনাব বেলায়েত হোসেন বেলাল, মহাসচিব, চট্টগ্রাম মেট্টোপলিটন পরিবহন মালিক গ্রুপ, জনাব অলি আহমদ,

সাধারণ সম্পাদক, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন, চট্টগ্রাম, জনাব হাজী রুহুল আমিন, সভাপতি, বাংলাদেশ আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সহ পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও পরিবহন মালিক শ্রমিক সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।