পাহাড়তলীতে বসতবাড়িতে হামলার ঘটনায় আদালতে মামলা দায়ের

মামলা

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানা সংলগ্ন দুলালাবাদ এলাকার আলহাজ্ব শামছুল আলমের বাড়ির সিমানা দেওয়াল ভাংচুর এবং বাড়ি দখল চেষ্টার ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে।

২৬ জুন, আলহাজ্ব শামছুল আলম বাদী হয়ে চট্টগ্রাম মহানগর বিচারিক হাকিমের আদালতে ফৌজদারি আইনের ধারা ৪৪৭/৪৪৮/৪২৭/৩৮৫/৫০৬/৩৪ দন্ড বিধিমালার আওতায় ১. মোঃ শাহজাহান (৩৮), ২. মোঃ আলমগির (৩৫), ৩. সালাউদ্দিন (৩৩) এবং প্রায় ১০ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে মামলাটি দায়ের করেন।

বিজ্ঞ আদালত এই মামলা আমলে নিয়ে নির্ধারিত সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য পাহাড়তলী থানা পুলিশকে নির্দেশ দেন।

এই বিষয়ে জানতে চাইলে পাহাড়তলী থানার ওসি রঞ্জিত কুমার বড়ুয়া বলেন, থানায় মামলার কাগজপত্র এসেছে এবং ইতিমধ্যে মামলার সাথে সংশ্লিষ্টদের কাছে নোটিশ পাঠানো হয়েছে এবং আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মামলার বাদী বলেন, আমি এতদিন ধরে তাদের (আসামিদের) হুমকি ধমকি এবং বিভিন্ন ধরনের উস্কানি মুলক কর্মকাণ্ড পর্যবেক্ষন করেছি এবং সাধ্যমতো সহ্য করার চেষ্টা করেছি। কিন্তু তারা আমার বাড়ির উপর আঘাত হানার পর আমি আদালতের দ্বারস্থ হয়েছি।

উল্লেখ্য, গত ১৯ জুন রাত আনুমানিক দুইটার সময় পূর্ব শত্রুতার জের ধরে আলহাজ্ব শামছুল আলমের বাড়ির পূর্ব দিকের (আনোয়ার মিয়ার ঘর সংলগ্ন) দেওয়াল ভাংচুর করে এবং যেকোন মুহুর্তে বাড়ি দখল করবে বলে হুমকি দেয় এবং এলাকা ছাড়া করার হুমকি দেয়। এই হামলার ঘটনার পর আদলতে মামলা করা হয়।

Do NOT follow this link or you will be banned from the site!