টেসিসের দায়িত্ব পাওয়ায় মোস্তাফা জব্বারকে চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা

FB_IMG_1440563367917

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে টেলিফোন শিল্প সংস্থার (টেসিস) দায়িত্ব প্রাপ্ত  হচ্ছেন তথ্যপ্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার। সম্প্রতি ডিজিটাল বাংলাদেশ টাস্কফোর্সের দ্বিতীয় সভায় দেশীয় মানসম্মত ডিজিটাল ডিভাইস তৈরি করা ও রপ্তানির নতুন লক্ষ্য নিয়ে সংস্থাটির দায়িত্ব এই তথ্যপ্রযুক্তিবিদকে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোস্তাফা জব্বারকে এই দায়িত্ব দেয়ার নির্দেশ দেন। মানসম্মত দেশীয় প্রযুক্তি পণ্য তৈরি ও রপ্তানির পাশাপাশি দেশের ৪ কোটি শিক্ষার্থীর হাতে ডিজিটাল ডিভাইস পৌঁছে দিতেও টেসিসের প্রতি নির্দেশনা দেন প্রধানমন্ত্রী। দীর্ঘ ৫ বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার কার্যালয়ের চামেলী হলে দ্বিতীয় এই সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহবায়ক ও চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের প্রধান উপদেষ্ঠা  টেসিসের  দায়িত্ব প্রাপ্ত  হওয়ায়  চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ এক বিবৃতিতে অভিনন্দন জানান  এবং তাঁর সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন । সম্প্রতি ঢাকায় মোস্তাফা জব্বারের কার্যালয়ে চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ তাঁকে ফুলেল শুভেচছা জানান। এই সময় তিনি চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক কার্যাবলী সম্পর্কে অবহিত হন ও প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন। এই ফুলেল শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের আহবায়ক এম. আলী হোসেন যুগ্ন আহবায়ক এম কে মোমিন, সদস্য সচিব সামশেদ সাত্তার,নির্বাহী সদস্য কাজী হুমায়ন কবীর, মুহাম্মদ সাইফুল ইসলাম ও সাজ্জাদ হোসেন সাহেদ।