জবিতে সাংবাদিকদের উপর হামলার নিন্দা জানিয়েছে চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব

press club1

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) দুই সাংবাদিকের উপর হামলার নিন্দা জানিয়েছে চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব।
১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার, চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের আহবায়ক এম আলী হোসেন, যুগ্ম আহবায়ক এম কে মোমিন এবং সদস্য সচিব সামশেদ ছত্তার এক যৌথ বিবৃতির মাধ্যমে এই নিন্দা জানিয়েছেন।
চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সাংবাদিক নেতারা বলেন সাংবাদিকদের উপর এধরণের হামলা অত্যন্ত দুঃখ জনক। এসময় তারা হামলার সাথে জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।
উল্লেখ্য, সোমবার বিকেলে বিডিনিউজের স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসেন এবং বাংলামেইলের স্টাফ রিপোর্টার ইমরান আহমেদ অপু মোটরসাইকেল যোগে জবি ক্যাম্পাস থেকে বের হওয়ার সময় প্রধান ফটকের সামনে কয়েকজন সন্ত্রাসী তাদের ওপর হামলা করে। ওই সময় আইন বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী জবি ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলামের অনুসারী ইমরান বিশ্বাস সাদা রংয়ের একটি চাপাতি দিয়ে মোবারকের মাথায় কোপ দেয়। এসময় একজন হামলাকারীকে হাতেনাতে ধরলেও তাকে জোর করে ছাড়িয়ে নিয়ে যায় জবি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। বিকেল ৩টার দিকে জবির প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। কোতোয়ালি থানায় এ ঘটনায় মামলা করা হয়েছে। ঘটনার পর আহত মোবারককে সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মিডফোর্ট) ভর্তি  করা হয়।