চোরাই মোবাইল সেট এবং ইয়াবা উদ্ধার, গ্রেফতার-০২ সহোদর

cor

গত ০৪-০৭-২০১৫ খ্রিঃ তারিখ বিকাল ০৫.০০ ঘটিকার সময় চকবাজার থানাধীন কাপাসগোলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩৬ টি চোরাই মোবাইল সেট এবং ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই সহোদর ১) মজিবুল আলম খান এবং ২) নূরুল আফসার খানদের গ্রেফতার করে ডিবি পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব এসএম তানভীর আরাফাত, পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব মোঃ কামরুজ্জামান, পিপিএম এর নেতৃত্বে ডিবি’র এসআই রাজেশ বড়ুয়া, এসআই আফতাব হোসেন, এএসআই রিপন সরকার ও ফোর্সসহ চকবাজার থানাধীন কাপাসগোলা এলাকায় মঞ্জুর বাড়ীর দুতলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার করাকালীন সময় আসামী নূরুল আফসার খান এর হাতে থাকা চোরাই মোবাইল সেট ভর্তি একটি বাজারের ব্যাগসহ ভবনের দুতলা থেকে লাফিয়ে নিচে পড়ে পালানোর চেষ্টাকালে ডিবি পুলিশ তাকে আটক করে। তার হাতে থাকা ব্যাগ তল্লাশী করে আইফোনসহ বিভিন্ন ব্রান্ডের ৩৬ টি চোরাই মোবাইল সেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত অপর আসামী মজিবুল আলম খান এর দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের পকেট থেকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা কাপাসগোলা থেকে বহদ্দারহাট মোড় পর্যন্ত এলাকায় নিয়মিত ছিনতাই এবং মাদক ব্যবসায় জড়িত। এছাড়াও তারা ছিনতাইকৃত মোবাইল সেটগুলো কম দামে কিনে নগরীর বিভিন্ন জায়গায় বিক্রি করে। তাদের বিরুদ্ধে নগরীর চকবাজার থানায় দুটি পৃথক মামলা রুজু করা হয়েছে। আহত নূরুল আফসার খানকে চিকিৎসার জন্য হাসপাতালে ভতি করা হয়েছে।