চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে নারী চিকিৎসকের মৃত্যু

চট্টগ্রামে রেকর্ড গড়ে করোনা শনাক্ত ৩৪৬, মৃত্যু ২

 

চট্টগ্রামে আজ নতুন করে ৩৪৬ জনের  দেহে করোনা শনাক্ত হয়েছে। তারমধ্যে চট্টগ্রাম মহানগরীতে আক্রান্তের সংখ্যা ২৭৪ জন এবং চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় ৭২ জন ।

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ২ জনের। সুস্থ হয়েছে ৩২ জন ।

ফৌজদারহাট বিআইটিআইডি, চট্টগ্রাম ভেটেনারি বিশ্ববিদ্যালয়, কক্সবাজার মেডিক্যাল কলেজ হাসপাতাল, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, ইমপেরিরিয়াল হাসপাতাল ও শেভরণের নমুনা সংগ্রহের রিপোর্টের ভিত্তিতে এই সংখ্যা জানানো হয় ।

আজ ২৯ জুন গত ২৪ ঘন্টার এ তথ্য প্রকাশ করেন চট্টগ্রাম সিভিল সার্জন ফজলে রাব্বি ।

চট্টগ্রামের বিআইটিআইডিতে ১০১ টি নমুনা পরীক্ষা করা হয়। তারমধ্যে চট্টগ্রাম মহানগরে ১২ টি এবং চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় ২ টি রিপোর্ট পজেটিভ পাওয়া যায় ।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাঁসপাতালে ১১২ টি নমুনা পরীক্ষা করা হয় । তারমধ্য মহানগর এলাকার ৪৫ জনের পজেটিভ রিপোর্ট পাওয়া যায়।

চট্টগ্রাম ভেটেনারি বিশ্ববিদ্যালয়ে ১৪৪ টি নমুনা পরীক্ষা করা হয় । তারমধ্য চট্টগ্রাম মহানগর এলাকায় ৩ জন এবং চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় ২৩ জনের পজেটিভ রিপোর্ট পাওয়া যায় ।

ইমপেরিয়াল হাঁসপাতালে ১১০ টি নমুনা পরীক্ষা করা হয় । তারমধ্যে চট্টগ্রাম মহানগর এলাকায় ২৩ টি ও উপজেলায় ১ টি পজেটিভ রিপোর্ট পাওয়া যায় ।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৬৭ টি নমুনা পরীক্ষা করা হয় । তারমধ্যে চট্টগ্রাম মহানগরে ২৫ টি এবং চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় ৩১ টি পজেটিভ রিপোর্ট পাওয়া যায় ।

কক্সবাজার মেডিক্যাল কলেজ হাপাতালে ১১ টি নমুনা পরীক্ষা করা হয় । তারমধ্যে ৪ টি পজেটিভ রিপোর্ট পাওয়া যায় ।

শেভরণ ল্যাবরেটরীতে গত দুই দিনে  ৩৫২ টি নমুনা পরীক্ষা করা হয় । তারমধ্যে চট্টগ্রাম মহানগরে ১৬৬ টি এবং চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় ১১ টি পজেটিভ রিপোর্ট পাওয়া যায় ।

 

Do NOT follow this link or you will be banned from the site!