করোনা আক্রান্ত পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপি’র শোক

 

করোনা আক্রান্ত হয়ে পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা কনস্টেবল মোঃ তৌহিদুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আইজিপি আজ ২৬ জুন শুক্রবার এক শোকবাণীতে বলেন, দেশে করোনা ভাইরাস সংক্রমণের প্রথম দিন থেকেই বাংলাদেশ পুলিশ করোনা প্রতিরোধে জনগণকে সুরক্ষা দিতে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

দায়িত্ব পালনকালে এ পর্যন্ত আমাদের ৩৭ জন বীর সদস্য জীবন উৎসর্গ করেছেন। আজ আমরা হারালাম আমাদের আরও এক গর্বিত সদস্য কনস্টেবল মোঃ তৌহিদুল ইসলামকে।

দেশ ও জনগণের সেবায় এ সাহসী পুলিশ সদস্য জীবন বিলিয়ে দিয়েছেন। তার এ অসামান্য অবদানকে আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করি।

আইজিপি শহীদ কনস্টেবল মোঃ তৌহিদুল ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আইজিপি বলেন, প্রিয় সহকর্মীদেরকে হারিয়ে বুকে গভীর কষ্ট নিয়েও পুলিশ সদস্যদের মনোবল চাঙ্গা রয়েছে। তারা শোককে শক্তিতে পরিণত করে দৃঢ় মনোবল ও অবিচল আস্থার সাথে জনগণকে সেবা দিয়ে যাচ্ছেন।

মুক্তিযুদ্ধের চেতনা ও দেশপ্রেমে উজ্জীবিত বাংলাদেশ পুলিশের সদস্যরা সবসময় জনগণের পাশে রয়েছে, আগামীতেও জনগণকে নিরলস সেবা দিয়ে যাবে।

 

Do NOT follow this link or you will be banned from the site!