অবশেষে দাঁত বাঁকা ছেলেকে বিয়ে করলেন মাহি

mahi3_367098454

বর্তমান সময়ে বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। এপার বাংলায় আভা ছড়িয়ে ওপার বাংলাতেও তার অবাধ বিচরণ। সেই মাহিয়া মাহি শাওন নামে এক ছেলেকে বিয়ে করেছেন এমন খবর মাথা চাড়া দিয়ে উঠেছে। শোনা যাচ্ছে বেশ কিছুদিন আগে ময়মনসিংহে দুই পরিবারের উপস্থিতিতে শাওনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

মাহির বিয়ের গুঞ্জনের খবরটির যথার্থতা মিলেছে মাহি ও শাওনের ফেসবুক ওয়ালে। ১১ ডিসেম্বর এক স্ট্যাটাসে মাহি লিখেছেন, ‘মিস ইউ শাওন। টু মাচ মিসিং ইউ।’

্োূ

অন্যদিকে শাওনের আইডিতে গিয়ে দেখা যায়, মাহির জন্মদিন ২৭ অক্টোবর হলেও তাকে জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা জানাতে ২৫ অক্টোবর নিজের আইডি থেকে একটি বার্থডে কার্ড পোস্ট করেছেন শাওন। কার্ডটিতে লেখা ছিলোমাহি বিভিন্ন সাক্ষাৎকারে আগেই বলেছিলেন যে,  কালো বর্ণ ও দাঁত বাঁকা ছেলে তার পছন্দ। এই হিসেবে শাওনই সেই সৌভাগ্যবান। মাহি নিজেই শাওনের ছবি প্রকাশ করেছেন ফেসবুকে। গভীর রাতে ফেসবুকে দেওয়া সেই ছবির ক্যাপশন দিয়েছেন, ‘দাঁতগুলো কিন্তু ব্যকা (বাঁকা) আছে’।

mahi1_638104289

এছাড়া দুজনের ফেসবুক ওয়ালেও তাদের একসঙ্গে তোলা বেশ কিছু ছবি পাওয়া গেছে। তাদের দুজনের বন্ধুদের মন্তব্য থেকেও মাহি-শাওনের বিয়ের ব্যাপারটি স্পষ্ট হচ্ছে।

মাহির ঘনিষ্ঠ একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছে, মাহি ও শাওন কিছুদিন আগে বিয়ে করেছেন। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে বিচ্ছেদের পরপরই ময়মনসিংহে শুভ কাজটি সেরেছেন মাহি।

এ ব্যাপারে মাহির সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।